রূপা
- নওশীন শিকদার ২৭-০৪-২০২৪

সবাই যেমন হিমু হতে পারেনা..
সবাই রূপাও হতে পারেনা!
সাধারণের মাঝে হয়না রূপার ধৈর্য্যের তুলনা।
রূপাদের মতো প্রেমিকা কেবল হিমুদের
ভাগ্যেই বুঝি জোটে!
রূপা তো সেই প্রেমিকা...
হিমুর তরে যার শুধু প্রতীক্ষা আর প্রতীক্ষা..

রূপার আশার ব্যালকনিতে দুপুরমনি ফুল ফুটি ফুটি করেও ফোটে না...
তবুতো হিমু আসবে এই তার ...
আশার পৃথিবীর একমাত্র রটনা!

রূপাদের ভালোবাসার আকর্ষণ এতটাই তীব্র, যে...
হিমুর মতো বিভ্রান্ত বিলাসী মহাপুরুষ ধর্মী মানব
সব ভুলে গেলেও..
ফোনের দেখা পেলেই রূপাকে ফোন দিতে ভোলেনা!

"ভালোবাসার মানুষের বেশী কাছে যেতে নেই...."
-এ মতবাদ যেন হিমু আর রূপাদের ভালোবাসা কে
নিঃস্বার্থ প্রেম - অঞ্জন - রূপ দিয়ে বহুকাল অমর করে রাখবার আয়োজন-বিমুগ্ধতা..।
মায়াবতী রূপারা মায়ার চোখ নিয়ে অবলোকন করে চলে
হিমুদের নিরুদ্দেশ হবার প্রবণতা।

রূপা'র জোছনা বিলাসী প্রেমের অববাহিকা - মানব হিমু ওরফে হিমালয়ই।
হিমালয়ের পাদদেশেতেই.....
রূপাদের নন কর্পোরেট প্রেমের খেই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।